সাংসদ গৌরব গগৈ কংগ্ৰেস-AIUDFএর মুখ্যমন্ত্ৰী পদের প্ৰাৰ্থী!

কংগ্ৰেস-AIUDF ও বাওপন্থী দলের মিত্ৰজোঁট আগামী ২০২১ সনের নিৰ্বাচনে কাকে মুখ্যমন্ত্ৰী হিসাবে প্ৰক্ষেপ করবে? চৰ্চায় আসলো লোকসভার বিরোধী দলের উপ দলপতি গৌরর গগৈর নাম ৷ তাহলে সত্যি কি বিরোধী মিত্রজোটের মুখ্যমন্ত্রী প্রার্থী হচ্ছেন গৌরব গগৈ?
ইতিমধ্যে কংগ্ৰেস ও AIUDFএ আসন্ন বিধানসভা নিৰ্বাচনের জন্য মহাজোঁট বন্ধনে আবদ্ধ হচ্ছে তা একপ্রকার নিশ্চিত। এই মহাজোঁট বন্ধনে কংগ্ৰেস হচ্ছে বিগ ব্ৰাডার ৷সেই হিসাবে হবে আসনের রফা দফা।
AIUDFএর মূরব্বী বদরুদ্দিন আজমল গুয়াহাটীতে আসলেই হবে আসনের ক্ষেত্রে চূড়ান্ত আলোচনা ৷ কিন্তু কে হচ্ছেন মহাজোঁটের মুখ্যমন্ত্ৰী? চৰ্চায় আছে গৌরব গগৈর নাম ৷ তা হলে কংগ্ৰেস প্ৰক্ষেপ করবে কি মুখ্যমন্ত্ৰী পদে গৌরব গগৈকে?
কিছুদিন পূর্বে লোকসভায় বিরোধী উপদলপতি পদে কংগ্ৰেস হাইকামাণ্ড নিযুক্তি দিয়েছে প্ৰাক্তন মুখ্যমন্ত্ৰী তরুণ গগৈর সাংসদ পুত্ৰ গৌরব গগৈকে ৷ এর পর থেকেই আসন্ন ২০২১ এর নিৰ্বাচনে মুখ্যমন্ত্ৰী পদের দাবীদার হিসাবে চৰ্চায় এসেছে সাংসদ গৌরব গগৈ এর নাম ৷ অন্যদিকে মহাজোঁটের অন্যতম দল AIUDF সমৰ্থন করবে কি গৌরব গগৈকে?
“কংগ্ৰেস বিগ ব্ৰাদার ৷ কংগ্ৰেস থেকেই মুখ্যমন্ত্ৰী হবে ৷কংগ্রেস কাকে মুখ্যমন্ত্ৰী হিসাবে প্ৰক্ষেপ করে তাহা কংগ্রেস দলের কথা৷ কিন্তু আমরা জানি যে আসাম একজন যোগ্য মুখ্যমন্ত্ৰী পাবে ৷ সকল জাতি-জনগোষ্ঠী, ভাষা-ধৰ্মালম্বী লোকদের নিয়ে এগিয়ে যাওয়া একজন মুখ্যমন্ত্রী পাবে আসাম সংবাদ মাধ্যমে এই কথা গুলি বলেন AIUDF দলের বিধায়ক হাফিজ রফিকুল ইছলাম ৷
অন্য দিকে গৌরব মুখ্যমন্ত্রী প্রার্থী নিয়ে চর্চা নিয়ে কোনো মন্তব্য দেয় নি প্ৰদেশ কংগ্ৰেস ৷ প্ৰদেশ কংগ্ৰেসের মতে, হাইকামাণ্ডে যে সিদ্ধান্ত গ্রহণ করবে- সেই সিদ্ধান্ত হবে চূড়ান্ত সিদ্ধান্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *