নাওবৈচা সমষ্টি থেকে নির্বাচন খেলার মত আসাম প্রদেশ কংগ্রেসের সভাপতি রিপুন বরার। এই কি বললেন বিষয়ে নাওবৈচা বর্তমান AIUDF বিধায়ক?

আমার আসাম: আগামী ২০২১ সালের নির্বাচনে মাত্র কয়েকটি মাস বাকি। নির্বাচনের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গেই শাসক-বিরোধী শিবির আরম্ভ করেছে নির্বাচন কেন্দ্রিক তৎপরতা। খবর সূত্র, আসাম প্রদেশ কংগ্রেসের সভাপতি তথা রাজ্যসভার সাংসদ রিপুন বরা এবার গরপুর সমষ্টি পরিবর্তে নাওবৈচা সমষ্টির করা থেকে কংগ্রেস এআইইউডিএফ মিত্র জোটের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করতে চান। সত্যি যদি রিপুন বরা নাওবৈচা সমষ্টি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন তাহলে কি করবেন সমষ্টির বর্তমান এআইইউডিএফ বিধায়ক মামুন ইমদাদুল হক চৌধুরী?
এই বিষয়ে মামুন ইমদাদুল হক চৌধুরী সংবাদমাধ্যমের বলেন যে, আমি বিশ্বাস করছি না যে রিপুন বরা নাওবৈচা সমষ্টি থেকে নির্বাচন খেলবেন, আমার দলের সভাপতি মৌলানা বদরুদ্দিন আজমল আমাকে যে নির্দেশ দেবেন সেটা আমি পালন করব।
মামুন ইমদাদুল হক চৌধুরী আরো বলেন যে আপনারা আমার উপর বিশ্বাস রাখুন আমি আগামী বিধানসভায় বিধায়ক হয়ে থাকবো। নাওবৈচা সমষ্টির বিধায়কের মতে, ২০২১ সালে ক্ষমতা থেকে উৎখাত হবে বিজেপি। বিরোধী মিত্রজোট রাজ্যের প্রায় ৮০ টি সমষ্টি জয়লাভ বিধানসভা নির্বাচনে করবে। বিধায়ক এর মতে ২০১৬ সনের বিধানসভা নির্বাচনে কংগ্রেস AIUDF ভোট বিভাজনের ফলে বিজেপি প্রায় ২৮ টি সমষ্টিতে জয় লাভ করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *