অসুস্থ সোনিয়া গান্ধী চিকিৎসার জন্য ছেলে রাহুলকে সঙ্গে নিয়ে বিদেশ পাড়ি দিলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া_গান্ধী

আমারআসামপ্রতিবেদন, ১৩ সেপ্টেম্বর, রবিবার:-

কিছুতেই শরীর ভাল যাচ্ছে না কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর। শারীরিক অসুস্থতার জন্য সরে দাঁড়াতে চেয়েছিলেন সভানেত্রী পদ থেকেও। কিন্তু আপাতত অন্তবর্তীকালীন সভানেত্রী হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন। এই পরিস্থিতিতে শনিবার চিকিৎসার জন্য দেশের বাইরে গেলেন সভানেত্রী সোনিয়া গান্ধী। তাঁর সঙ্গে গিয়েছেন ছেলে রাহুল গান্ধীও। যদিও এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই উৎকণ্ঠা প্রকাশ করেছিলেন। ফের কী অসুস্থ হলেন সভানেত্রী সোনিয়া গান্ধী?‌

শেষপর্যন্ত আসরে নামেন কংগ্রেসের (Congress) ওয়ার্কিং কমিটির সদস্য এবং জেনারেল সেক্রেটারি রনদীপ সুরজেওয়ালা (Randeep Singh Surjewala)। তিনি টুইট করে জানান, সোনিয়া গান্ধী পূর্ব নির্ধারিত মেডিক্যাল চেকআপ করাতে দেশের বাইরে গিয়েছেন। লেখেন, ‘‌‘কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী গুরুতর অসুস্থ নয়। করোনার কারণে রুটিনমাফিক চেক আপ করাতেই দেশের বাইরে গিয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন ছেলে রাহুল গান্ধী। তবে ছেলে রাহু গান্ধী আগামী সপ্তাহে ফিরেই বাদল অধিবেশনে যোগ দেবেন।’‌’‌ আসলে আগেই রুটিন চেকআপের জন্য দেশের বাইরে যাওয়ার কথা ছিল সভানেত্রী সোনিয়া গান্ধীর। কিন্তু করোনা আবহে বারেবারেই তা পিছিয়ে যায়। অবশেষে এদিন তিনি দেশের বাইরে গেলেন। তবে তাঁর এভাবে অসুস্থ হওয়ার খবরে রীতিমতো উদ্বিগ্ন কংগ্রেস কর্মীরা।

এর আগে গত জুলাই মাসের শেষের দিকেও হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাঁকে। আসলে সভানেত্রী সোনিয়া গান্ধী জটিল রোগে ভুগছেন। চিকিৎসার জন্য একাধিকবার মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হয়েছে তাঁকে। গত ফেব্রুয়ারিতেও এই কারণেই দিল্লির এই হাসপাতালে একবার ভরতি হতে হয়েছিল কংগ্রেস সভানেত্রীকে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *