ভাঙ্গা স্টেশন রোডের বেহাল অবস্থা,নীরবে নেতা – মন্ত্রী ও বিভাগীয় কর্তৃপক্ষ

আমার আসাম: দীর্ঘ কয়েক মাস থেকে বদরপুর বিধানসভা সমষ্টির প্রাণকেন্দ্র ভাঙ্গা অঞ্চলের ভাঙ্গা স্টেশন রোডের বেহাল অবস্থা।
সড়কের মাধ্যে রয়েছে পুকুর সম গর্ত। ভাঙ্গার পার্শবর্তী কয়েকটি গ্রাম কনকলস, রাহাতপুর, রাজপাশা, খাগ, চিনিপাথন ইত্যাদি এলাকার কয়েক হাজার মানুষের চলাফেরা করার একমাত্র লাইফ লাইন হল এই রাস্তাটি। এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার স্কুলপড়ুয়া ছাত্র ছাত্রী সহ সাধারণ মানুষ চলাফেরা করেন।

বিভিন্ন দল সংগঠন বিভিন্ন ভাবে আন্দোলন ছাড়াও রাস্তাটি সংস্কারের দাবিতে বিভাগীয় কর্তৃপক্ষের কাছে মেমোরান্ডাম দিলেও স্থানীয় সংগঠনের দাবিতে কোন পাত্তা দেয়েনি বিভাগীয় কর্তৃপক্ষ সহ নেতা মন্ত্রীরা। জুলাই মাসের ২১ তারিখে স্থানীয় কিছু যুবক বিভাগীয় কর্তৃপক্ষ সহ অতিরিক্ত জেলাশাসকের কাছে একটি মেমোরান্ডাম দিলে তিন চার দিনের মধ্যে কাজশুরু করবেন বলে আশ্বাস দিয়ে ও এখন পর্য্ন্ত কোন কাজ হয়নি। মাঝ রাস্তায় পুকুরসম গর্ত, যাতায়ত সম্পূর্ণ ঝুঁকিপূর্ণ। সাধারণ মানুষ জানোয়ার দুই দিন থেকে লরি চালকেরা অল্প কিছু পাথর ফলে চলাফেরা করলে ও অল্প বৃষ্টি তে সম্পূর্ণ নাজেহাল হয়ে পড়েছে রাস্তাটি
নীরব জন প্রতিনিধিরা। নির্বাচনের সময় অনেক সমাজসেবী বিভিন্ন প্রতিশ্রুতি দিলে ও নির্বাচন পরে আর তাদের দেখা যায়না।

এই রাস্তার বেহাল অবস্থা নিয়ে স্থানীয় যুবকরা বলেন যদি বিভাগীয় কর্তৃপক্ষ শীগ্রই ব্যবস্থা গ্রহণ না করেন তাহলে তারা বৃহত্তর আন্দোলন গোরে তুলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *