কেন্দ্ৰীয় সরকারক কৃষক বিরোধী আখ্যা কংগ্রেসের, কৃষক বিল নিয়ে লাঙ্গল হতে নিয়ে গুয়াহাটিতে প্রতিবাদ সাব্যস্ত করল কংগ্রেস

আমার আসাম: দেশ জুড়ে ব্যাপক প্রতিবাদ চলে থাকার মধ্যে তিনটি কৃষি কৃষি বিধেয়ক সংসদের উভয় সদনে গৃহীত হওয়ার পর  প্রতিবাদমুখর হয়ে পড়ল ভারতীয় জাতীয় কংগ্রেস। সোমবার কেন্দ্রীয় সরকারকে কৃষক বিরোধী আখ্যা দিয়ে ধৰ্ণা  কার্যসূচি পালন করে আসাম প্রদেশ কংগ্রেস। কৃষক বিরোধী মোদি সরকার কে উৎখাত করার হুংকার দিল  কংগ্রেস।

গুহাটিতে অনুষ্ঠিত হওয়া কংগ্রেসের প্রতিবাদ কার্যসূচিতে প্রদেশ কংগ্রেসের সভাপতি রিপুন বরা, প্রাক্তন মন্ত্রী অকন বরা, কংগ্রেস নেতা মানস বরা,  প্রদ্যুৎ ভূঁইয়া, কমলা মেদি, সঞ্জু বরা, ইমাদ হুসেন সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আগত কংগ্রেস নেতা- কর্মীরা অংশগ্রহণ করে।

ধৰ্ণা কাৰ্য্যসূচীতে লাঙ্গল নিয়ে প্ৰতিবাদ সাব্যস্ত করা কংগ্ৰেস নেতৃত্ব সংসদের দুই সদনে কৃষক বিরোধী বিধেয়ক গৃহীত হওয়ার দুর্ভাগ্যজনক বলে আখ্যা দেয়। প্রদেশ কংগ্রেসের সভাপতি রিপন বরা বলেন যে, কৃষক ও বেকার যুবক যুবতী বিরোধিতা করার জন্য নরেন্দ্র মোদি সরকার পতন হবে। কংগ্রেস দলের নেতৃত্ব উল্লেখ করে যে জাতীয় কংগ্রেস দল সব সময় কৃষকদের পাশে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *