হিমন্ত বিশ্ব শর্মা নিজে মুখ্যমন্ত্রীর আসনে বসতে পারবে না, তাই চোখ খুলে আজমলের কথা ভাবে: বদরুদ্দিন আজমল

আমার আসাম প্রতিবেদন:৮,অক্টোবর, বৃহস্পতিবার

বরপেটা এআইইউডিএফ এর কর্মী সভায় দলের মুরব্বী বদরুদ্দিন আজমলের সঙ্গে আরো কয়েকজন নেতা অংশগ্রহণ করে। বদরুদ্দিন আজমল বরপেটা দলের সাংগঠনিক ভেটি শক্তিশালী বলে দাবি করেন। অবশ্য করোনা ভাইরাসের কারনে বিশেষজ্ঞরা জনসমাগমে না যাবার অনুরোধ জানিয়েছে। আজমল বলেন পাঁচ বছর পর নির্বাচন আসছে তাই ঘরে বসে থাকা যাবেনা। অবশ্যই যতটুকু সম্ভব জনসমাগম থেকে সরে থাকার চেষ্টা করব। সভার পর সাংবাদিকদের বার্তালাপে আজমল বলেন – ‘‘ বিজেপি এখন সংখ্যালঘুদের মুরগি হিসেবে পালন করছে। সময় আসলে কেটে খাবে ৷’’

এ আই ইউ ডি এফ এর সভাপতি আজমলের দাবি জানুয়ারি মাসে মহাজোট বন্ধন এর সকল প্রক্রিয়া চূড়ান্ত হবে।অন্যদিকে বরপেটা জেলা পূর্বে আই ইউ ডি এফ চারটি সমষ্টিক দখল করেছিল। এই বার দল প্রার্থিত্ব দেবে ও জয়ী হবে বলে মন্তব্য করেন আজমল।
অন্যদিকে, আসামের নতুন নতুন রাজনৈতিক দল গঠন হওয়ার সম্পর্কে আজমল মন্তব্য করেন সকল রাজনৈতিক দল একত্রিত হোয়ার উপর গুরুত্ব দেবে এআইইউডিএফ এবং সকলকে একত্রিত করার উদ্যোগ গ্রহণ করবে।

মুখ্যমন্ত্রী চেয়ারের সঙ্গে আজমল এর কোন সম্পর্ক নেই। হিমন্ত বিশ্বাস শর্মা নিজে মুখ্যমন্ত্রীর আসনে বসতে পারবে না, তাই চোখ মেলে ভাবে আজমল মুখ্যমন্ত্রীর চেয়ারে বসছেন।শুধু আজমল নয় এআইইউডিএফ দল কোনভাবে মুখ্যমন্ত্রীর দাবিদার হবে না। মুখ্যমন্ত্রী চেয়ারে বসবে কংগ্রেস। ২১ এ আই ইউ ডি এফ দল নয় মহাজোঁট বন্ধন সরকার গঠন করবে বলে দাবি দাবি করেন আজমল।
উপ-পরিদর্শক কেলেঙ্কারি সঙ্গে মুখ্যমন্ত্রীর কার্যালয়ের লিংক আছে ও ইহার তদন্ত করতে হবে। উপ-পরিদর্শক কেলেঙ্কারির সঙ্গে জড়িত সকলকে ফাঁসি দেওয়ার দাবি জানায় আজমল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *